এক দঙ্গল লোক দেখানো নির্লজ্জ্ব বেহায়া নারীর গা বেয়ে
গ্রেনাইটের সিঁড়ি চড়ে টপ ফ্লোরে গাঢ় নীল বাতির রঙে
মিষ্টি আবেশ মাখা মৃদু শব্দের সেঁতার সুরে বিভোল মুদিত নয়নে
সুসজ্জিতা সুললিতা স্বঘোষিত সম্রাজ্ঞীর মখমলে পা রেখে
দরকষাকষি সময় কিংবা প্রায়োগিক প্রোৎফুল্লতার নিরিখে
অবশেষ জীবনোপায় চুক্তিনামান্তে উৎকন্ঠায় সম্ভোগ সীমান্তে
রক্তকণার দাপাদাপি শিরা উপশিরার দেয়ালে আঘাত স্পষ্ট অনুভূত
বাতানুকূল খাসকামরায় ঘর্মাক্ত ললাটস্থল যেন হিল্লোলিত জলস্তম্ভ
চলতি আলোর স্রোতে  সুচিত্রক অঙ্গসুষমা মনোহরা কূটকৌশলী
আভ্যাসিক কেরদানিতে আবেগমথিত ক্ষনিক মস্করায় রূপাজীবা খেরেলি
প্রণয়তৃষা ছাড়ি কামানল কেলিকলায় বাধ্য করি অবলুন্ঠনে
বিশ্লথ পৌরষ কেলিকুঞ্জে নিস্প্রভ পটভূমিকায় নগ্নাট দেহে
অজিতেন্দ্রিয় ক্লান্ত বিলাসপর দেহের পূনঃ মিলন অনভ্যথির্ত
কিন্তু শান্ত স্নিগ্ধ কন্ঠের শান্ত্বনা স্বরে ছিলনা বিন্দুমাত্র অপ্রশুদ্ধ
প্রাপ্তব্য শেষে অনুমেয় পারিতোষিক অপবারন আশ্চর্য্যাম্বিত
অথচ পুনশ্চ লোক দেখানো নির্লজ্জ্ব বেহায়া নারীর গা বেয়ে
অনুপম লাস্যময়ী সুস্মিতার আকর্ষন অবলুপ্ত ;
তোমার সহজ সরল ভালবাসার দেশে ।।