লাবনী তুর শরীর দেখার ইচ্ছে জাগে ভীষণ
দেহের শোভায় ঝরছে যেন সূর্য্য সোনা কিরন,
শ্রাবণী ভোর বর্ষন প্রবল স্নাত কলি মতন
সিক্ত আবেশ সুভাস ছড়ায় মাতাল করে মন ।
চৌম্বক জাদু জানে শুধু কাছে টানার আকর্ষন
রক্ত মাংসের দেহাংশের নীরব আয়োজন,
সৌরভ মধু নেই আদৌও হাইব্রিড বিবর্তন
শৈল্পিক সম্ভার ছূঁয়ে দেখার দুরন্ত উদ্দীপন ।
ভাজে ভাজে সলাজ লাজে নব যৌবন সুরক্ষিত
সৃষ্টি সাজে হুনুরিকাজে তব মৌবন গুঞ্জরিত,
কালো কেশ বক্ষের দেশ যেন অজন্তা চিত্রায়িত
কটিদেশ উদর শেষ সবুজ মাঠ সুবিস্তৃত ।
লাবনী তুর শরীর দেখার ইচ্ছে জাগে ভীষণ
সূতোয় বাঁধা সূতোয় ঢাকা মৃন্ময় মূর্তি সৃজন,
পাদ দেশের ধন্য ধূলিকা স্পর্শে পাগল মতন
হরষে লুটায় সরণি গাঁয় সৌর্যের বিকিরন ।


লাবনী তুর শরীর দেখার ইচ্ছে জাগে ভীষণ ।।