আরো কিছু 'হাইকু'


জাহিদ হোসেন রনজু
---------------------------®


(১৬)


সেই প্রেমিক
যে ভালবাসে, আছে
ঠিক-বেঠিক।


(১৭)


শুধু বাইরে
সুসজ্জিত সুন্দর,
থাক সে দূরে।


(১৮)


ফাঁকা পকেট,
ভালবাসার ফুল
বিষ লকেট।


(১৯)


প্রেম মাধ্যম,
নিবারণে বাসনা,
অতি উত্তম।


(২০)


নিজ বিশ্বাস
যেমন, তেমনই
শ্বাসপ্রশ্বাস।


-----------------------------
২৯ জুলাই,২০১৮, মিরপুর,ঢাকা।