জাহিরুল মিলন

জাহিরুল মিলন
জন্মস্থান যশোর , বাংলাদেশ
বর্তমান নিবাস যশোর , বাংলাদেশ
পেশা শিক্ষক, সাহিত্যিক ও সাংবাদিক
শিক্ষাগত যোগ্যতা এম এ (ইংরেজি)

জাহিরুল মিলন একজন স্বনামধন্য কবি, সাহিত্যিক, শিক্ষক, সাংবাদিক ও সমাজ সেবক। তিনি ১৯৮৪ সালের ১৫ জুন বৃহত্তর যশোরের ঝিনাহদহ জেলার সদর থানার কৃষ্ণপুর গ্রামে জন্মগ্রহণ করেন। তিনি ঝিনাইদহের গ্রামের বিদ্যালয় থেকে এসএসসি পাশ করেন। পরে ঝিনাহদহ সরকারি কেসি কলেজ থেকে এইচএসসি পাশ করেন। তিনি যশোরের সরকারি এম এম কলেজ থেকে ইংরেজি সাহিত্যে কৃতিত্বের সাথে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রী অর্জন করেন। পেশা হিসেবে তিনি শিক্ষকতাকে বেশি প্রধান্য দেয়ায় এই পেশায় নিয়োজিত আছেন। তিনি বর্তমানে শার্শা সরকারি পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ে সহকারি শিক্ষক (ইংরেজি) হিসেবে কর্মরত আছেন। শিক্ষকতার পাশাপাশি তিনি সাংবাদিকতায় নিয়োজিত। সাহিত্যেও তিনি অনন্য প্রতিভার স্বাক্ষর রেখেছেন। ২০২০ সালের একুশে বইমেলায় তার কবিতা "স্বাধীনতা রক্ষা আমাদের দায়" প্রকাশিত হয়। তিনি এগুলো ছাড়াও বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত আছেন।

জাহিরুল মিলন ৪ বছর ৮ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে জাহিরুল মিলন -এর ৬৩টি কবিতা পাবেন।

   
সার্চ করুন
তারিখ
শিরোনাম
মন্তব্য
১৭/৬
৮/৬
৫/৬
১৮/৫
১৪/৫
১৩/৫
১২/৫
১১/৫
৬/৫
২১/৪
১৭/৪
১৬/৪
১৫/৪
১৪/৪
৯/৪
৭/৪
৩১/৩
৩০/৩
২৮/৩
২৪/৩
২৩/৩
২২/৩
২১/৩
২০/৩
১৯/৩
১৭/৩
১৬/৩
১৫/৩
২৮/২
২২/২
১৮/২
২৭/১২
২৩/১১
২২/১১
২১/১১
২০/১১
১৯/১১
১৮/১১
১৭/১১
১৬/১১
১৫/১১
১০/১১
৬/১১
৫/১১
৩/১১
৩০/১০
২৪/১০
২৩/১০
২২/১০
১২/১০

এখানে জাহিরুল মিলন -এর ১টি আবৃত্তি পাবেন।

তারিখ
শিরোনাম
মন্তব্য
১৭/৩

তারুণ্যের ব্লগ

জাহিরুল মিলন তারুণ্য ব্লগে এপর্যন্ত ১৭টি লেখা প্রকাশ করেছেন। তাঁর তারুণ্যের সর্বশেষ ১০টি লেখার লিঙ্ক নিচে পাবেন।