থমথম, থমথম।
ছমছম, ছমছম।
গমগম, গমগম।
থমথম, থমথম।।


(নির্বাচনের আগের বছর)
------


চমচম, চমচম।
কম কম, কম কম।।
জমজম, জমজম।
মম মম, মম মম।।


(নির্বাচনের আগে মক্কা ভ্রমণ)
---------


ঝমঝম ঝমঝম।
পম পম পম পম, পম পম পম পম।।


(মিথ্যা-অনেক কিছুর পশ্চাৎদেশ হাতানো)
---------


টম টম, টম টম।
ঠম ঠম, ঠম ঠম।
ডম ডম, ডম ডম।
ঢম ঢম, ঢম ঢম।


(নির্বাচনের দিন)
--------


দম দম, দম দম।
ধাম-ধম, ধাম-ধম।
যম যম, যম যম।
নম নম, নম নম।


(নির্বাচনের পরের দিন)
--------


ভম ভম, ভম ভম।
রম রম,‌ রম রম।
ওম ওম, ওম ওম।


ওমমমমমমম


(নির্বাচনের এক মাস পর)
___________



থমথম, থমথম।
ছমছম, ছমছম।
গমগম, গমগম।
থমথম, থমথম।।


(নির্বাচনের আগের বছর)....  চলিতে থাকিবে.....