কবিতা বেচতে হাটে গেছিলাম।


খরিদ্দার কয়, এম সাইজের (১৮ লাইন) দুইটা আর
এক্সএল সাইজের (৩২ লাইন) একটা দিতে পারবেন?


--জ্বী জনাব, পারিব। কবে লাগিবে? কি বিষয়?


বিষয়, হাটের নেতার পিত্তথলির অপারেশনের
২০ বছর পূর্তি উপলক্ষে এক্সএল সাইজেরটা আর
ওনার নাতির মুসলমানি উপলক্ষে এম সাইজের একটা।
আরেকটা দারোয়ানের পোলার বিয়ার উপলক্ষে।


--অতি মহান বিষয় জনাব।


কথা কম,‌ চাটো বেশি বেশি (চাটো, চাটো শুকানোর আগে আরও চাটো)।
তবেই হবে, তোমাগো উন্নতি।


ফেব্রুয়ারি ১৮, ২০২১।


____________