কবিতা আসছে কূল উপচে।
ছোপ ছোপ করে ছুঁবে তোমাকে।
কারণ-অকারণে কারণ খুঁজে বেড়াবে।
(ভালোবাসবে- ঘৃণা করবে- পেশাব করবে- হোগাও মারবে।)


মনঠোকড়ায় "বাধাঁনো আবেগ" লণ্ডভণ্ড।
অংক শূন্যকে কাছে ডেকে,
অন্য শূন্যের সাথে পরকীয়ায় মত্ত।


কবি কবিতার ব্যা-ক-রণ,
গাঞ্জুটি আবেগ খুঁজতে খুঁজতে
কবিতার স্তন ঝুলে পড়ে।


February 05, 2019.