সবাইকে একুশে বইমেলা-২০২১ এর শুভেচ্ছা জানাচ্ছি। মেলায় আমার প্রথম কাব্যগ্রন্থ পাওয়া যাবে সবুজপাতা, স্টল নং ৫১৩ এ। সবাইকে আমন্ত্রণ জানাচ্ছি বইটি দেখার। আপনাদের সোনালী ছোঁয়া ও ভালোবাসা আমি অনুভব করবো। নেড়েচেড়ে দুই-একটি কবিতা যদি পড়েন, যদি ভালো লাগে বইটি কিনতে পারবেন। কারণ পাঠক ছাড়া লেখকের লেখা স্বার্থকতা পায় না।


# কোন কবিতাটি আপনার সবচেয়ে ভালো লেগেছে ০১৭১০৯৪৯০৮৮ নাম্বারে জানাতে পারেন।