শিকদার ওয়াহিদুজজামান

শিকদার ওয়াহিদুজজামান
জন্ম তারিখ ১২ ফেব্রুয়ারি ১৯৬৫
জন্মস্থান নড়াইল, বাংলাদেশ
বর্তমান নিবাস ঢাকা, বাংলাদেশ
পেশা চাকুরীঃ সিনিয়র জেলা ও দায়রা জজ
শিক্ষাগত যোগ্যতা এলএলবি অনার্স-ঢাকা বিশ্ববিদ্যালয়, এলএলএম-ঢাকা বিশ্ববিদ্যালয়

জন্ম তারিখঃ ১২ ফেব্রুয়ারি ১৯৬৫ জন্মস্থানঃ নড়াইল, বাংলাদেশ বর্তমান নিবাসঃ টাঙ্গাইল, বাংলাদেশ পেশা চাকুরীঃ জেলা ও দায়রা জজ নামঃ কবি শিকদার ওয়াহিদুজজামান জন্মঃ১৯৬৫ সালে নড়াইল জেলার কালিয়া থানার বাকা গ্রামে সম্ভান্ত শিকদার পরিবারে জন্ম। পিতাঃ মরহুম মোঃ নুরুল হক শিকদার মাতাঃ মোসাম্মাৎ নুরজাহান বেগম স্থায়ী ঠিকানাঃ বাকা, কালিয়া, নড়াইল প্রাথমিক পড়াশুনাঃ জোকাবাকা প্রাথমিক বিদ্যালয়। মাধ্যমিকঃ কালিয়া বহুমুখী উচ্চ বিদ্যালয়। উচ্চ মাধ্যমিকঃ সরকারী বি, এল কলেজ, দৌলতপুর, খুলনা। এলএলবি-অনার্স-ঢাকা বিশ্ববিদ্যালয়, এলএলএম-ঢাকা বিশ্ববিদ্যালয়। কর্মজীবনঃ বাংলাদেশ সুপ্রীম কোর্ট, হাইকোর্ট বিভাগ, ঢাকায় আইনজীবি হিসেবে কর্ম জীবনের শুরু। চাকুরীঃ পরবর্তীতে ১৩তম বিসিএস এর মাধ্যমে সহকারী জজ হিসেবে ১৯৯৪ সালে চাকুরীতে প্রবেশ। বর্তমানঃ জেলা ও দায়রা জজ, সুনামগঞ্জ। লেখালেখিঃ লেখালেখির হাতে খড়ি স্কুল জীবন থেকেই। লেখালেখিঃ মূলতঃ কবিতা ও ছোট গল্প। বই প্রকাশিতঃ ছড়ার মাঝেই পড়া। প্রকাশকঃ সাহস পাবলিকেশন্স, কাটাবন, ঢাকা। শিকদার ওয়াহিদুজজামান ৭ বছর ২ মাস হলো বাংলা-কবিতায় আছেন।

শিকদার ওয়াহিদুজজামান ১১ বছর ২ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে শিকদার ওয়াহিদুজজামান-এর ৬৯৬টি কবিতা পাবেন।

   
সার্চ করুন
তারিখ
শিরোনাম
মন্তব্য
২৭/৩
২৬/৩
২৫/৩ ১০
২৫/৩ ১০
২৩/৩
২৩/৩
২১/৩ ১০
২১/৩ ১৬
১৯/৩ ১২
১৮/৩
১৭/৩ ১৪
১৬/৩
১৫/৩
১৪/৩ ১০
১৩/৩
১২/৩
১১/৩
১০/৩ ১১
৯/৩
৮/৩
৬/৩ ১০
৬/৩
৫/৩
৪/৩
৩/৩ ১৬
১/৩
১/৩ ১০
২৮/২
২৮/২
২৬/২ ১০
২৫/২ ১২
২৪/২
২৩/২
২২/২
২১/২ ১০
২০/২ ১৩
১৯/২ ১২
১৮/২
১৭/২
১৬/২
১৫/২
১৪/২
১৩/২
১১/২ ১৪
১০/২ ১০
১০/২
৯/২
৭/২ ১২
৬/২
৫/২ ১০