মা ও মা,
তোমায় কষ্ট দেই ?
তোমায় দুঃখ দেই?
প্লিজ রাগ করোনা ।।
      মা ও মা
আমার কথা শুননা
তোমায় আমি ভালবাসি
                      তা কি জান না?
কানে ধরেছি আর কখনো
                       দুঃখ দেব না ।।
তোমার কথা শুনব মাগো
                           আর রাগ করোনা ।।
মা ,লক্ষী মা
           আমায় ক্ষমা কর মা ,
তোমার ক্ষমা না পেলে যে বেহেস্ত পাব না ।।
                  মা ও মা'