ওরে দাদু মোর তোমার জন্যে লিখিতেছি কবিতা
তোমারে মনে পড়ে গো দাদু, আছ তমি কেমন হেতা?
   মনে কি পড়েনা ওগো দাদু মোর?
                 মনে কি পড়ে না মোরে?
   মনে পড়িলে এসোনা দাদু,
                 এসোনা তুমি ফিরে।
   তোমারে ছাড়া হইয়াছে দাদি মোর,
                  হইয়াছে একেলা।
যখন তুমি ছিলে গো দাদু ছিলে গো মোদের তরে
     বুঝিতে পারি নাই কখনো দাদু,
        তুমি চলিয়া যাইবে পরে।
                              
হে খোদা তুমি,
                 রাখিও মোর দাদুরে যতনে
    দেখা করাইয়া দিও গো মোদের আরাফাতের ময়দানে।



( কবিতা টি লিখেছিলাম ৩-৪ মাস আগে,আমার দাদু কে মনে পড়ছিল খুব। তারই প্রেক্ষিতে লিখা। {২০০৫ সালে দাদু ইন্তেকাল করেন} )