-আছো কেমন ?
আমি ভালোই আছি ছিলাম যেমন,
তোমায় নিয়ে ভাবি না আর যখন তখন,
তোমার দেওয়া চিরকুট সব
পুড়িয়ে করেছি অগ্নি উৎসব,
তোমার দেওয়া উপহার যত
ছুঁড়ে মেরেছি আবর্জনার মত,


-আমায় মিস করো কতো?
তোমার এস এম এস এর বন্যা,
আমার ফোনে আর ঠাই দিই না,
তোমার নাম্বার দিলিট করে করেছি বছর আগে শত ।
বুঝে নাও তোমায় আমি মিস করি কতো ।