যেদিন বলবে আর ভালোবাসো না আমাকে-
যেদিন আমার বিদ্রোহী হবে আমার ঠোঁটদ্বয়,
একটা বিদ্রোহী চুম্বনে আটাকাবো তোমাকে,
হোক যত বদনাম,লাগুক যত ভয় ।


যেদিন বলবে তোমার বিয়ে,অন্য কারো সাথে
সেদিন সেজো তুমি,ঠোঁট রাঙিও রক্তের রঙে,
পোড়ো একটা লাল শাড়ী,মেখো রজনী গন্ধার খুশবু গা-তে
আমি আসবো,ভাঙ্গবো বিয়ে বিদ্রোহী হয়ে তোমার ঠোঁট চুমে ।


যেতে পারবে না তুমি
বিদ্রোহী হয়ে তোমার ঠোঁটে
একটা বিদ্রোহী চুম্বনে
তোমাকে আটকে রাখবো আমি ।