তুমি মুসলমান... পৃথিবীর শ্রেষ্ঠ সুসংবাদ
পবিত্র কুরআন(!) তোমার অন্তরে
মৃত্যু নেই তোমার আত্মার।


লক্ষ কোটি বছরের ইতিহাস ফেলে
তুমি চরম শিখরে।
তোমার আতঙ্ক নেই, ভয় নেই, শঙ্কা নেই।
দিশেহারা কেন পান্থ?
অস্তিত্ব প্রকাশে দ্বিধাহীন সংকল্প তোমার।
তুমি সৃষ্টির সর্বশ্রেষ্ঠ জীব।  


তোমার নিকটে আছে শ্রেষ্ঠ আসমানি কিতাব।