জলন্ত শিখা
অলর্টানাল ফলস
নিউ অর্কের।


ভারত লাদা
পাহাড়েও চুম্বক
লোহাকর্ষণ।


সুইমিং পুল
হটস্প্রিং তুর্কির
প্যামোগালের।  


বর্জের ঝড়
মোরাকেবল লেক
ভ্যানিজুয়েলা।


সাইলিং স্টোন
স্থানানান্তর চিহ্ন
আমেরিকায়।


মেঘে মিনার
মনিংগেøারি ক্লাইড
বিচিত্র দৃশ্য।


সমুদ্রে তারা
বান্ডলু ম্যানসিস
আশ্চার্য নেত্র।


অনোরা আলো
রাতে বিচিত্র নৃত্য
এন্টারটিকায়।


তিনটি সূর্য
কেন্দ্রটির দু’পাশে
সান ডগস।


শিল্পীর আঁকা
রেইনবো মাউন্টেন ছবি
জাংগিয়া পার্ক।


আকাশে জ¦লে
আর্থকয়েট লাইট
ভূমিকম্পেই।


গোলাপী জল
পিংক লেক হিলার
অট্রেলিয়ায়।


বিভিন্ন রঙ
হেসডালেন লাইট
আকাশ হাসে।


আগ্নেয়গিরি
বøুকানিক লাইট
রহস্য বাঁধা।


ভুতুরে দ্বীপ
পালমাইরা এ্যাটোল
মরণ কূপ।


বাট্রার দ্বীপ
গাড়ো রহস্য মোহ
মৃত্য স্মারক।


আইল্যান্ড অবডল
পুতুলে কান্না জাগা
রহস্যাধার।


বলকান দ্বীপ
আগ্নেয়গিরি শিখা
ভয়ার্ত রূপ।