মে দিবসের কবিতা ১লা মে-র কবিতা আবৃত্তি

ব্রততী হালদার
আবৃত্তিটি ১৭১ বার পঠিত হয়েছে।
প্রকাশের সময়: ২৯/০৪/২০২৪, ০৫:২২ মি:

প্রাসঙ্গিক

কবিতা ১লা মে-র কবিতা সুকান্ত ভট্টাচার্য

মন্তব্য যোগ করুন

আবৃত্তিটির উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

   
Bratati Haldar's recitation Recitation on International Labour Day May Day poem in Bengali published on this page.