দেখেছিলাম তোমায় নির্জন পথে দাড়িয়ে তুমি ছিলে,
দেখতে চাই আবার তোমায় সেই স্থানে কোনো এক রাতে.
অপেক্ষায় আমি থাকবো তোমার ফাগুনি পূর্নিমার রাতে,
যদি আসো তুমি দেবো পারি চাঁদ আকাশের দেশে.
অপেক্ষায় আছি অপেক্ষায় ই থাকবো কখন আসবে তুমি,
তোমার আসার সময়ের অপেক্ষায় প্রহর গুনছি আমি.
জোর দেবোনা তোমাই আমি আসতেই হবে বলে,
যদি তুমি সময় পাও এসো একবার মন খারাপ হলে.
ভেবো না তুমি যাবো আমি তোমার শয়তানি দেশের রণ রাজত্বে,
থাকবো আমি তোমার মনে তোমায় দেখার মন খারাপের ছলে.