জগদীশ্বর অধিকারী

জন্ম তারিখ ১৯ জুলাই ১৯৯৭
জন্মস্থান NADIA, INDIA
বর্তমান নিবাস NADIA, INDIA
পেশা ছাত্র
শিক্ষাগত যোগ্যতা ইতিহাসে স্নাতক

জগদীশ্বর অধিকারী ৭ বছর ৮ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে জগদীশ্বর অধিকারী-এর ৫টি কবিতা পাবেন।

তারিখ
শিরোনাম
মন্তব্য
২৮/৬
৬/১০
৫/১০
২/১০
৩০/৯