বন্ধু,এখন কোথায় আছিস তুই?
আশা করি ভালোই আর সুখেই আছিস,
থাকবি নাইবা কেন,
এখন তো তোর সবই আছে,
যা আমার কাছে ছিল না।


বন্ধু,তুই কি ভুলে গেছিস আমায়?
কেথায় তুই আছিস বল
যাবো আমি সেথায়।
তোর পরে না মনে,
তোর কি দেখতে হয়না ইচ্ছে?
আমায়।


এ কেমন বন্ধু তুই আমার?
দুখের সময় একা ফেলে গেছিস চলে।
একবারো কি আসিস নি এদিকে ফিরে?
আমার দেখার ছলে।


বন্ধু,তোরে বিনা আমি এখন নি:স্ব,
ব্যাথিত,মনে হয় তোর কাছে যায়,
যদি ফিরে পাই।
কিন্তু তুইতো আমায় চিনিস না,
বারন করেছিস খুজতে,
তাই আর খুজিনা বন্ধু,
বন্ধু,কোথায় আছিস,
যেখানেই আছিস ভালো থাকিস।।