আর কত দিলে খুশি হবে দেবী?
আর তো কিছু নেই দিবার
আজ রিক্ত আমি তোর চরণ সেবি
হয়েছি কুল হীন কুলাঙ্গার।



দেবী এই তব ভক্ত বাৎসল্য এই লীলা
পুরোহিতের সর্বনাশে ঘাতক!
দেখে নিবো তোর জারজ সন্তানের
আমি ছাড়া কে হয় পাতক।



তোকে অভিশাপ দিচ্ছি দেবি
এই নে আমার বর, রক্তাক্ত জবা
অভিশপ্ত হবি সমগ্র দেবী কুলে
বহু রূপনি ধূর্ত শিবা।