হৃদির যত কথা

হৃদির যত কথা
কবি
প্রকাশনী চারু সাহিত্যাঙ্গন
প্রচ্ছদ শিল্পী ধ্রুব
স্বত্ব লেখক
উৎসর্গ মা ও বাবা
প্রথম প্রকাশ ফেব্রুয়ারি ২০২৩
সর্বশেষ সংস্করণ ১ম প্রকাশ
বিক্রয় মূল্য ১৬০

সংক্ষিপ্ত বর্ণনা

"হৃদির যত কথা" একটি কবিতার বই। বইয়ে মোট ৪৬ টি কবিতা আছে। সবগুলো কবিতাই প্রেম সংগঠিত। এটি ৪ ফর্মার ৬৪ পৃষ্ঠার বই।

কবিতা

এখানে হৃদির যত কথা বইয়ের ৫টি কবিতা পাবেন।

শিরোনাম
মন্তব্য