আসরের বাছাইকৃত কবিতা ফিচারটি শুরু হয়েছে প্রায় আট মাসের উপরে।তো অধিকাংশ ক্ষেত্রেই দেখা যায় যাদের কবিতায় মন্তব্য বেশি এবং পাঠকসংখ্যা ভাল তাদের কবিতাই সেরা কবিতা হিসেবে নির্বাচন করা হয়।কিন্তু দুঃখের বিষয় আমাদের অনেক কবিতায় মন্তব্য এবং পাঠক সংখ্যা থাকার পরও আমাদের কবিতা নির্বাচন করা হয় না।কেন হয় না, জানি না!