(১) শুধু তোমাকে চাই


একদিন ফুল ফুটেছিল, চাঁদ উঠেছিল।


আজ আর ফুল ফুটেনা, চাঁদ উঠেনা।
কেন?
আজ তুমি নেই।


আবার কবে তুমি আসবে সে অপেক্ষায় আছি।


(২) তুমি যে আমার কবিতা -৬


তোমার নাম সুন্দর, তোমার নাম কবিতা।
তুমি আমাকে ভালবাস, তুমি আমাকে ভালবাসলে সবচেয়ে সুন্দর ফুলটি দেব।


(৩) প্রেম বিরহের কবিতা


যে পথ দিয়ে যাই তোমায় দেখতে পাই।
তুমি যদি আমার হতে কত ভাল হত।
তুমি আমার নও, শুধুই দুঃখ।


(৪) মিষ্টি ফুলের ঘ্রাণ


কোন আকাশ সুন্দর, কোন আকাশ ভালো আমায় বল।
আমি তোমাকে সে আকাশ দেব।
তুমি আমাকে বোলো ভালবাসি, আমি সে আকাশ নেব।


(৫) ভালবাসার নীল প্রদীপ


কারো নাম ভালো লাগেনা ভাল লাগে শুধু তোমার নাম।
তুমি এ নাম কোথায় পেলে বল, আমিও সে নাম রাখব।