(১) শুধু তুমি


মরার পরে আমাকে একটি প্রশ্ন করা হবেঃ তুমি কি দেখেছিলে?
বলব, তোমাকে।
সেই তুমি আমাকে ভালবাসলেনা।
এ আমার ভীষণ দুঃখ।
এ দুঃখের যদি শেষ হত।


(২) তোমাকে চাই -৬


সেইতো সুন্দর যে ভালবাসে।
সে সুন্দর নয় যে ভালবাসেনা।


তুমি আমাকে ভালবাসনা তুমি সুন্দর নয়।
তুমি যদি সুন্দর হতে আমার মত সুখী কেউ থাকতনা।


(৩) তুমি আমার -৬


কারো হাসি ভাল লাগেনা। ভাল লাগে শুধু তোমার হাসি।
কেন?  তোমার হাসি অনেক সুন্দর।
তুমি কবে আমাকে দেখে সে হাসি হাসবে সে অপেক্ষায় আছি।