(১)  তোমাকে চাই


তোমার নাম সুন্দর। তাই তোমাকে আমি ভালবাসি। তুমি যদি আমাকে একটি ফুল দিতে কত ভাল হত।


(২) তুমি আমার


যেদিকে চাই তোমাকে দেখি।তোমাকে ছাড়া কিছু ভাল লাগেনা। তুমি যদি আমার হতে কত ভাল লাগত।


(৩) দুটি মন আর নেই দুজনায়


আমাকে একটি ফুল দাও, আমিও তোমাকে একটি ফুল দেব। এভাবে ভালবাসা হোক।এভাবে ভালবাসা হলে সবচেয়ে সবচেয়ে সুন্দর ফুলটি ফুটেছে মনে হবে। সে ফুলটি কবে ফুটবে সেটাই দেখার বিষয়।