তোমায় কি আমি এতটাই ভালোবেসেছিলাম
যে আর কখনো ঘৃণা করতে পারব না?
এতটাই কি কাছে টেনে নিয়েছিলাম
যে আর কখনো দূরে ঠেলে দিতে পারব না?
এতটাই কি বিশ্বাসের পাহাড় গড়েছিলাম
যে কখনোই তা ভাঙতে পারব না?
এতটাই কি তোমার মনের অন্তঃরালে ঢুকে পরেছিলাম
যে আর কখনো বের হতে পারব না?
এতটাই কি কষ্ট পুষে রেখেছিলাম
যে আর কোন কষ্ট সহ্য হচ্ছেনা?
তোমায় কি আমার পুরো মনটাই কি দিয়েছিলাম  
যে কখনোই ঐ মন ফিরে পাবো না?


আজও আমি বন্ধ করে রেখেছি মনের জানালা
স্তব্ধ ই রইল আমার ভালোবাসা।