একটা নতুন আকাশ চাই গো বন্ধু
                          সুনীল আকাশ চাই
তারাফুলের মালা দিয়ে
জোসনাকে সঙ্গে নিয়ে
                       তোমায় যেন পাই গো বন্ধু
                       তেমায় যেন পাই।


একটা নতুন গিরি চাই গো বন্ধু
                       শ্যামল গিরি চাই
তরুলতার বসন নিয়ে
করবী কবরী দিয়ে
                       তোমায় যেন পাই গো বন্ধু
                       তেমায় যেন পাই।


একটা নতুন সাগর চাই গো বন্ধু
                         মাতাল সাগর চাই
ঢেউয়ের তালে ছন্দ দিয়ে
মুক্তোমালা গলে নিয়ে
                        তেমায় কাছে চাই গো বন্ধু
                         তোমায় যেন পাই।