সুনন্দিতা:
অরিন্দম আজ একটা বিশেষ দিন অথচ তোমার দেখা নাই! তুমি কি রকম বুঝিনা;
সত্যিই বলছি, একদিকে বসন্তের প্রথম দিন আবার ভালোবাসা দিবস! তুমি কোথায় ছিলে?  ফোনটাও ধরোনি।


অরিন্দম:
সুনন্দিতা রাগ করেছো বুঝতে পাচ্ছি, আসলে একটা কাজে, খুব জরুরি ছিল তাই কোন দিকে দিয়ে দিনটা গেলো বুঝে উঠতে পারি! সরি সত্যি আন্তরিক ভাবে দুঃখিত, ক্ষমা করো প্লিজ সোনা, রাগ করোনা লক্ষ্মীটি প্লিজ।


সুনন্দিতা:
আমার রাগে কার কি এসে যায়, তুমিতো তোমাকে নিয়েই ব্যস্ত অরিন্দম; আমাকে মনে পরবে কেন? বেশ বুঝতে পাচ্ছি বান্ধবীদের পেয়ে ভুলেই গিয়েছিলে আমায়! যাও তুমি ওনাদের কাছে আমি চললাম, আর একটুও থাকবোনা চললাম আমি।


অরিন্দম:
আরে কি করছো সত্যিই দেখি ভীষণ রাগ করেছো, এভাবেই যেতে নেই সোনা দাঁড়াও প্লিজ দাঁড়াও, যেওনা লক্ষ্মীটি, এভাবে যেতে নেই আমার কথা শোনো প্লিজ এবার দাঁড়াও।
আসলে কাজটা ছিলো পারিবারিক বড়দিতো অসুস্থ তাই দিদিকে দেখতে গিয়েছি সেই কারণে আজ আসতে পারিনি; এখনো রাগ করে থাকবে বুঝি।


সুনন্দিতা:
তুমি একটা পাগল আর সত্যি বলতে কবিরাতো একটু পাগলই হয় কি সত্যি বলনি? তুমি আমায় আগে বলবেতো, যাক দিদি এখন কেমন আর কাকিমা কেমন আছে বাড়ির সবাই ভালোতো? রাগ করি কি এমনই আজ এতো সুন্দর একটা দিন, ভেবেছিলাম তোমায় নিয়ে সারাদিন শুধুই ঘুরবো অনেক দিনতো আমাদের টিএসসি যাওয়া হয়নি তাই ভেবেছি আজ যাবো, চুপ করে আছো কিছু বলছো না অরিন্দম!
বলো আমি শুনবো।


অরিন্দম:
হ্যাঁ এখন ভালো আছেন দিদি, মাও ভালো আর বাড়ির সবাই ভালো, তুমি কি আমায় কিছু বলার সময় দিচ্ছো! যে আমি বলবো আচ্ছা মেয়ে তুমি যদিও আমার প্রিয়তমা যার চোখে চোখ রেখে আমিও অবিরাম স্বপ্ন দেখি, আসলে জানো সুনন্দিতা সময়ের উপর মানুষের হাত নেই ও শুধু নিজের নিয়মে ঘোরে।


সুনন্দিতা:
ঠিক বলেছো অরিন্দম সময়ের উপর কারও হাত নেই, তুমি এসো এইখান টায় আমরা বসি নাকি কিছু খেয়ে নেবে সারাদিন নিশ্চয়ই কিছুই খাওনি চল খেয়ে আসি, আজকের দিনটা নিয়ে আমার কিছু করার ছিল, ভাবচিলাম অনেকদিন দুজন ঘুরিনি কোথাও আর আড্ডাওতো হয়নি যাক যা হবার হয়েছে চল।


অরিন্দম:
নাগো এখন কিছু খাবোনা যাওয়া সময় দুজন কিছু খেয়ে তারপর ফিরবো, অনেক স্মৃতি আছে আমাদের টিএসসিতে তাইনা সুনন্দিতা; কতগুলো বছর ধরে আমরা দুজন সময় কাটালান, আমারও ইচ্ছে ছিল তোমাকে নিয়ে আজ সারাদিন কাটাবো কিন্তু সে আর হল কই! তবে একুশে ফেব্রুয়ারিতো আমরা দুজন ফ্রি সেইদিন মিনারে শ্রদ্ধা জানিয়েই কোথাও চলে যাব।


সুনন্দিতা:
অরিন্দম ভালোবাসা দিবসের কতো স্মৃতি সেগুলো কি ভুলা যায়! মনে আছে অরিন্দম ওইযে বেশকিছু বছর আগে ভালোবাসা দিবসে মোজো আয়োজিত অনুষ্ঠানে তুমি অভিনয় করে চ্যাম্পিয়ন হয়েছিলে?  কি দারুণ না সেদিনটা! সেদিনকার পুরষ্কার গুলো আজও যত্ন করে রেখেছি আর রাখবোও।


অরিন্দম:
সুনন্দিতা ঠিকই বলেছো সেদিন কি ভুলা যায়, অভিনয় করতে হবে সেটাও আবার বোবার অভিনয়! চ্যাম্পিয়ন হলাম যেটাও কিন্তু তোমারও অনেক অবদান আছে, জীবনের কিছু মুহূর্ত যা সারাজীবনের আনন্দ যোগায় আর আমরা সে আনন্দ নিয়েই সুখ অনুভব করি, সত্যিই অসাধারণ মুহূর্ত।


সুনন্দিতা:
অরিন্দম চল যাওয়া যাক...
অরিন্দম:
হ্যাঁ সুনন্দিতা চল, যাওয়ার আগে আমিই আজ তোমায় কিছু খাওয়াবো...