সুনন্দিতা:
কাল কি তুমি বইমেলায় গিয়েছিলে অরিন্দম? কতবার ফোন দিয়েছি কেন ফোন ধরছিলেনা!


অরিন্দম:
হ্যাঁ কালতো বইমেলাতে গিয়েছিলাম আর কেন ফোন ধরছিলাম না একটু ব্যস্ত ছিলাম বন্ধুদের সাথে তাই হয়তো ফোন ধরতে পারিনি! আর এতো লোকের সমাবেশ হয়েছিল।


সুনন্দিতা:
বন্ধুরা নাকি বান্ধবীরা। মনে হয় বান্ধবীরাই এসেছিল; সে কারণে তুমি আমার ফোন ধরতে চাওনি তাইনা অরিন্দম?
আমি যে তোমায় বলেছিলাম আমার দুটো বইয়ের কথা কিনেছিলে?


অরিন্দম:
কি যে বলনা সুনন্দিতা বান্ধবী আসবে কোত্থেকে! বন্ধুরা এসেছিল বন্ধুরা। অনেক মানুষের ভিরে তাই হয়তো...।


সুনন্দিতা:
ইদানীং একটা বিষয় ভালো করেই লক্ষ্য করছি তুমি আমার প্রতি বেশ উদাসীন অরিন্দম! আর আমার বই দুটোর কথাতো বললেনা?


অরিন্দম:
সুনন্দিতা ভালোবাসায় উদাসী হতে হয় আর তা না হলে ভালোবাসা যে তোমার উপর চেপে বসেছে সে বুঝবে কেমন করে! হা হা হা!


সুনন্দিতা:
হ্যাঁ তাতো বলবেই তুমিতো কবি সব বিষয়ে একটা কাব্য  খোঁজা চাইনা তোমার! ও একটা কথা তোমার সাথে কি কবি গবেষক আমার প্রিয় লেখকের সাথে দেখা হয়নি আর তাঁর বইতো নিতে বলেছিলাম!


অরিন্দম:
আচ্ছা সুনন্দিতা তুমি কি শুধুই অভিযোগ করবে? আমি বই কিনেছি আর তোমার দুটো কেন অনেক বই-ই কিনেছি। অভিযোগ কি নারীর একটা আর্ট? নাকি এটার মধেও এক ধরনের ভালোবাসা আছে সুনন্দিতা?


সুনন্দিতা:
তোমার সাথে আমি কোনদিনই জিততে পারিনি অরিন্দম।আসলেই তুমি জিনিয়াস! কিভাবে যে জয় করতে হয় তা তুমি খুব ভালো করেই জানো।
সত্যিই জিনিয়াস।


অরিন্দম:
মানছো তাহলে সুনন্দিতা
হা হা হা!