ভালোবাসা বসো গল্প করি
পাহাড়ের ঝরণায় চলো কুড়াই নুড়ি।


ভালোবাসা এসো হেমন্তকে হাত নাড়ি
শীত সকালে দেই শিশিরের মাঠ পাড়ি।


ভালোবাসা দেখো স্নেহের কাড়াকাড়ি
তোমার আমার যেন না হয় ছাড়াছাড়ি।


ভালোবাসা এসো দেই আঁধারের গলে দড়ি
সবুজ ঘাসে দেখো জ্যোম্নার ছড়াছড়ি।


ভালোবাসা তোমার চুলের হাওয়ায় ওড়াউড়ি
আহা! ঐ চুলের সুবাসে পাগল আমি মরি।


ভান্ডারিয়া
১৮.০১.২০০৬