কষ্ট আর নষ্ট'র পথ একই
একটাতে শুরু অন্যতে শেষ।


কষ্ট পেয়ে তাই নষ্ট হতে চাইনা
তোমার পূর্ণ ভালোবাসা বুকে
মানুষের চাওয়া মানুষ হতে চাই।


অশুভ হাওয়ার গুঞ্জন আসে কানে
তবু তুমি ঘুর্ণিঝড়ের পরেও
দাঁড়িয়ে থাকা বৃক্ষটির মত থেকো প্রাণে।


০২.০৮.২০০৬