অতি সন্তর্পণে চলতে হবে তোমাকে
চর্দিকে কাক ও শকুনের বসবাস।


একটু অসাবধান হলেই-
ছোঁ মেরে নিয়ে যাবে
তোমার পছন্দনীয় আহার।


আর শকুন সুযোগ বুঝেই
চোখ ফেলবে
তোমার সর্বস্বের ওপর।


সুতরাং সাবধান হয়ে যাও।
তোমার চর্দিকে কাক ও শকুনের বসবাস।


২৬শে শ্রাবণ, ১৪০৮।