মানুষের গর্ভে জন্ম নিলেও
পশুর সীমা পেড়িয়েছে ওর স্বভাব।


ওকে আমি পশুও বলিনা
নারী মাংস লোভী নরখাদক।
বিদঘুটে রূপটা ঢেকে রেখেছে
ক্ষমতার চাদরে।


চাকরির নামে সকিনাদের
শরীর চাটাই ওর অভ্যাস।


আর কতকাল সকিনাদের শরীর
বিলাতে হবে,
ক্ষমতাধর শকুনের কাছে?


পিঠ যখন দেয়ালে ঠেকে যাবে
সকিনারা জোট বাঁধবে একদিন,
রাজপথে টেনে ছিড়বে ওর যৌনাঙ্গ।
ক্ষতস্থানে ঘষে দিবে-
জল বিছুটির পাতা।


সকিনাদের জোট বাঁধার সময় আসছে....


২২শে ভাদ্র, ১৪০৮।