সময়টা ছিলো ফেব্রুয়ারি
তোমার সাথে আমার আড়ি
চৌদ্দ তারিখে হলো ভারি
ভালোবাসার বাড়াবাড়ি।


আমার আকাশ কালো
তোমার মনটা বেজায় ভালো
ছন্দে ছন্দে দারুন চলো
আমার কথা অন্যে বলো।


চলো তবে চলো, বলো তবে বলো
আমার কেবল অপেক্ষা, কবে দুয়ার খোলো...


২৩.০৪.২০১৩
মোহাম্মদপুর, ঢাকা


(বন্ধুরা, আমার "ভালোবাসার ভাঙতি পঙক্তি" পড়তে বকলমে যাওয়ার আমন্ত্রণ রইল। আজ প্রকাশ করা হয়েছে এর এগারতম অংশ। www.bokolom.com.)