ধ্বনির লিখিত রূপ বর্ণ
ব্যাকরণের পরিভাষা এমনই,
যখন তোমার ভেতরে আমি
ঢেউ তুলি...
দিনভর
রাতভর
তোলপাড়..
তখন হাজারো ধ্বনির ছড়াছড়ি
কী দেবো লেখ্য রূপ তার?
বলোনা এমন ধ্বনিসবে
কী রূপ দিতে পারি....


০৩.০৫.২০১৩
মোহাম্মদপুর, ঢাকা