(এক কবিবন্ধুর অনুরোধে আজ আবার হাইকু)


        (এক)
ক্ষণে মেঘ বজ্র
গগনে নানান খেল
বাদল বাজায় ঢোল


        (দুই)
টিনের চালে ঝন
জানালায় মোহময় চোখ
বৃষ্টির ক্ষুর ধারা


        (তিন)
সকালে সন্ধ্যায়
বাদলের যেন আলসেমি
দুয়ারে শ্রাবণ


০৭.০৬.২০১৩