এখানে বাতাস এসে থামুক
বৃষ্টি নামুক
এখানে সবুজে ছেয়ে যাক
মরুভূমি নির্বাক


এখানে বসন্ত আসুক
দক্ষিণের জানালা খুলে যাক
এখানে মেলা বসুক
মিলনের সংগীতে সবাই মাতুক


এখানে ফুল ফুটুক
কোকিল গেয়ে উঠুক
এখানে প্রদীপ জ্বলুক
সব আঁধার ঢেকে যাক


এবার তুমি এসো প্রিয়ে
দ্যাখো সবকিছু ঠিকঠাক