(১)
অনেক তারা
একটি চাঁদ,
ভালোবাসায়
নেইকো খাদ।
(২)
মিষ্টি বিকেল
মৃদ‌্যু হাওয়া,
এমন ক্ষণে
তোমায় পাওয়া।
(৩)
হঠাৎ আজ
মনে পড়ল,
দুঃখ বৃক্ষে
সুখ ধরল।
(৪)
কাটলো সময়
এইতো বেশ,
শেষ না হোক
এমন রেশ।


০৩.০৯.২০১৩