(১)
বাতাস এসে
বলে গেলো,
একবার
ঘুরে আসি চলো।
(২)
বাতাস হিসহিস
কানে কথা ফিসফিস,
আচমকা কথার ফাঁকে
গালে দিল কিস।
(৩)
বাতাস হলো লাজুক
আমি বেশ ভাবুক,
মনে মনে জপি
কিছুক্ষণ থাকুক।
(৪)
বাতাস বড়ো বেপরোয়া
আমি আত্মহারা,
চুপিচুপি সুধাই তারে
ওগো অপ্সরা।


০৪.০৯.২০১৩