(১)
আজ মধু পূর্ণিমা,
এক-আধটু ভুল হলেও
দোষ ধরোনা চন্দ্রিমা।
(২)
চাঁদটি দ্যাখো দুষ্ট অতি,
একবার ভালোবেসেই দ্যাখো
হবেই আমার গতি।
(৩)
আকাশ জোড়া চাঁদ,
তোমার মনটা খুলতে তবে
কিসের এতো বাঁধ!
(৪)
এবার যাবোই চাঁদের বাড়ি,
একবার তুমি খুলে ধরো
তোমার স্বপ্নের হাঁড়ি।


০৫.০৯.২০১৩