(১)
যাচ্ছ তবে যাও,
ঘাটে বাঁধা থাকলো
ভালোবাসার নাও।
(২)
তোমার হল অভিমান,
আমার হৃদয় কাঁচের মতো
ভেঙ্গে খান খান।
(৩)
একটি বার দাড়াও,
এই আমাকে দিচ্ছি তুলে
হাত দুটি বাড়াও।
(৪)
কেন তবে এলে?
ভাঙ্গবে যদি হৃদয়
কেন ধরা দিলে?


০৬.০৯.২০১৩