(১)
স্বপ্ন মেলে ডানা,
তোমার দৌরাত্ম
আমার জানা।
(২)
আমার স্বপ্ন তুমি,
তুমি কেবল ভালোবাসো
সাহারা মরুভূমি।
(৩)
স্বপ্ন দেখি, স্বপ্ন বুনি,
অস্তিত্ব জানা নাই
তবু তোমায় শুনি।
(৪)
ঘুম ভাঙ্গতেই স্বপ্নভ্রম,
তবু বেশ চলছে
ভালোবাসার ক্রম।


১১.০৯.২০১৩