(১)
অনেক তাদের হেতু,
বঞ্চিত দক্ষিণাঞ্চল
হলনা পদ্মাসেতু।
(২)
নির্বাচনী ইশতেহার,
দাদুর মুখে রসের কথা
হেসে উঠি বারবার।
(৩)
নেতা দেখি মাটিতে,
পাঁচটি বছর শেষ বুঝি!
এখন ভোটের ঘাঁটিতে।
(৪)
নেতার দিন শেষ,
নির্বাচনের ডাকে তাই
জনদরদীর বেশ।


১২.০৯.২০১৩