এসেছিলো সে


এসেছিলো সে বৃষ্টি সাথে করে
বড়ো বড়ো বৃষ্টি ফোঁটা ধরে।


ভেজা শরীরের স্বচ্ছ আয়নায়
তাকিয়ে দেখি আমায় দেখা যায়।


ভাবছি আমি সেথায় দেবো ডুব
মনের ভেতর ঢেউ জেগেছে খুব
হায়! সে যে বড়ো নিথরও নিশ্চুপ!


২৩.০৯.২০১৩