(১)
তোমায় নিয়ে ভাববো,
এক সেকেণ্ডে লিখে ফেলবো
মস্ত এক কাব্য।
(২)
প্রেমিক আমি নব্য,
যা খুশি তা চাইতে পারো
সব কথাই রাখবো।
(৩)
ভাবছো আমি আনমনা,
তোমায় দেখে আটকে গেছি
কোথায় যেন সুমনা।
(৪)
এই কথাটা ঠিক,
ভালোবাসার চাপে আমি
হারায়েছি দিক।