(১)
গাড়ির পিছে গাড়ি,
তবু বসের নির্দেশ
আসবে তাড়াতাড়ি।
(২)
বস হওয়াটাই ভালো,
পৃথিবীটা উল্টে যাক
আপনা মর্জি চলো।
(৩)
খাটতে খাটতে শেষ,
বস আমায় দেখে বলে
আছিস তো বেশ।
(৪)
বসের যত বাহাদুরী,
ঘরে ফিরে বউয়ের কাছে
হাত গুটিয়ে সরি।