(১)
যেমন গরম তেমন লোডশেডিং
হোতারা তো এসির নিচে
জমিয়ে করছে ডেটিং
(২)
মিটিংয়ের পর মিটিং
কেউবা আবার তলে তলে
করছে সবই ফিটিং
(৩)
শেষমেশ কুইক রেন্টাল
লোডশেডিংয়ের যন্ত্রণায়
হচ্ছি তবু মেন্টাল।
(৪)
গরম পড়ছে চরম
মানুষ পাচ্ছে কষ্ট ভীষণ
ওদের হয়না শরম।