১. হায়রে ফোনালাপ!
   প্রচারের পর প্রচার হলো
   কমলো নাকো চাপ।


২. দুজনই পেল সাবাশ,
    দল বাজিরা দল বাজালো
    আমজনতার বাঁশ।


৩. একজনের চালাকি,
    অন্যজন ঝাল মিটালেন
    আমাদের বেলায় মেকি।


৪. এতোকিছু ক্যানো!
    ক্ষমতাটাই আসল কথা
    বাংলার মানুষ শোনো।