১. আমি আর সে,
    ভালোবাসি পরস্পরে
    সমাজ বলল তবু মেয়েটি কে?


২. মেয়েটির বুক দুরু দুরু,
    ভালোবাসার পথ
    নয়তো সরু।


৩. আমি হয়তো অল্প অল্প,
    মেয়েটি ভালোবাসে ভীষণ
    নয়তো এটা গল্প।


৪. প্রথম প্রেমের ছোঁয়া,
    প্রখর সূর্যালোকেও চারপাশ
    কুয়াশা ধোঁয়া ধোঁয়া।


৫. এমন মধুর বেলায়,
    দিনটুকু কেন
    পলকেই ফুরায়।