(১)
বলবার কিছু নাই,
আমার চোখে জল তবু
বাজাও তুমি সানাই।


(২)
করলে কেবল হেয়ালি,
আমার ভালোবাসায় তুমি
আজীবনই খেয়ালি।


(৩)
যখনই বাড়িয়েছি হাত,
তোমার কেবল তখন
নানান অজুহাত।


(৪)
হাত ছুঁলেই পুলক,
তবু তোমার করতেই হবে
ন্যাকামি এক ঝলক।


(৫)
তোমারও চাই প্রেম,
আমি বললেই খেল
লুকোচুরি গেম।


(৬)
কেন ফেরাও মুখ?
আমিও তো পেতে পারি
একটুখানি সুখ।


(৭)
বললেম, মিষ্টি তোমার হাসি,
অমনি হাসির গলে
ঝুলিয়ে দিলে ফাঁসি।


(৮)
তুমি আছো বেশ,
ভালোবেসে আমি
হয়েছি নিঃশেষ।


(৯)
তোমার চুলে আমি মুগ্ধ,
খুললেনা আর কোনোদিন
খোঁপায় রাখলে রুদ্ধ।


(১০)
আমার অনেক না পাওয়া,
তোমার কাছে তাই
ভালোবাসা চাওয়া।


০৯.০২.২০১৪